মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
নুনিয়া দত্তের বাড়ি পূজা মন্দির শাহরাস্তি উপজেলাধীন চিতোষী পশ্চিম ইউনিয়ন পরিষদ থেকে রিকসায় করে নুনিয়া গ্রামের দত্তবাড়ি পূজা মন্দিরে যাওয়া যায়।
নাওড়া মঠ রিক্সা বা সি এন্ড জি করে শাহরাস্তি উপজেলা পরিষদ থেকে যাওয়া যায়।
হযরত শাহরাস্তি (রঃ) এর মাজার শরীফ রিক্সা বা সি এন্ড জি করে শাহরাস্তি উপজেলা পরিষদ থেকে যাওয়া যায়।
আঃ আজিজ মাদ্রাসা রিক্সা বা ছোট যে কোন মোটরযান দিয়ে আঃ আজিজ মাদ্রাসা যাওয়া যায়
হযরত শাহরাস্তি (রঃ) মসজিদ শাহরাস্তি উপজেলা পরিষদ হতে রিক্সা অথবা সিএন্ড জি করে শাহরাস্তি বাজার যেতে হবে। শাহরাস্তি বাজার এর উত্তর মাথায় শাহরাস্তি(রঃ) এর নামে স্থাপিত শাহরাস্তি মসজিদ ও মাদ্রাসা।
ঐতিহ্যবাহী টামটা দিঘি শাহরাস্তি উপজেলা পরিষদ হতে রিক্সা অথবা সিএন্ড জি করে উয়ারুক বাজার যেতে হবে। উয়ারুক বাজার থেকে রিক্সা বা যেকোন মোটর যান দিয়ে টামটা দিঘি পাড়ে যাওয়া যায়।
রশিদপুর সুখের নীড় হাউজ রায়শ্রী ইউনিয়ন পরিষদ থেকে অটোরিক্সা অথবা রিক্সা করে যাওয়া যায়।
আয়নাতলী পশ্চিম পাড়া মীর বাড়ি জামে মসজিদ রিক্সা বা যেকোন মোটর যানে করে আয়নাতলী পশ্চিম পাড়া জামে মসজিদে যাওয়া যায়। চিতোষী পশ্চিম ইউনিয়ন পরিষদ হতে ০.৫০ কিঃ মিঃ পশ্চিমে এই মসজিদ অবস্হিত।
হাঁড়িয়া জমিদার বাড়ী আঁধার মানিক ভবন শাহরাস্তি উপজেলাধীন চিতোষী পশ্চিম ইউনিয়ন পরিষদ থেকে রিকসায় করে হাড়িয়া গ্রামের জমিদার বাড়ি আঁধার মানিক ভবনে যাওয়া যায়।
১০ মাইজের দিঘি শাহরাস্তি উপজেলাধীন চিতোষী পশ্চিম ইউনিয়ন পরিষদ থেকে রিকসায় করে আয়নাতলী গ্রামের দক্ষিণ মাঠে মাইজের দিঘিতে যাওয়া যায়।
১১ রাগৈ মুঘল আমলের ৩ গম্বু মসজিদ সূচীপাড়া (দ:) ইউনিয়নিয়নে এসে সিএনজি/ রিক্সা যোগে রাগৈ গ্রামে আসা যায়।
১২ রাগৈ শিব মন্দির যাতায়াত - সূচীপাড়া (দ:) ইউনিয়নিয়নে এসে সিএনজি/ রিক্সা যোগে রাগৈ গ্রামে আসা যায়। ভাড়ার হার- ২৫ -৩০ টাকা। (জনপ্রতি)